মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শিল্পাঞ্চল পুলিশের এএসপি গণেশ গোপালকে অবসর

অগ্নিশিখা প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ শিল্পাঞ্চল পুলিশ-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) গণেশ গোপাল বিশ্বাসকে অবসরে পাঠানো হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপ-সচিব আবু সাঈদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ২ অক্টোবর তাকে অবসর দেওয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, নারায়ণগঞ্জ শিল্পাঞ্চল পুলিশ-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) গণেশ গোপাল বিশ্বাসের আবেদনের পরিপ্রেক্ষিতে ৩১ আগস্ট থেকে সরকারি চাকরি আইন, ২০১৮ (২০১৮ সালের ৫৭ নং আইন) এর ধারা ৪৪(১) অনুযায়ী সরকারি চাকরি থেকে অবসর দেওয়া হলো।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, তার অনুকূলে ১৮ মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ লাম্পগ্রান্টসহ চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে আগামী বছরের ৩১ আগস্ট পর্যন্ত এক বছরের অবসর-উত্তর ছুটি (পিআরএল) মঞ্জুর হলো। তিনি বিধি অনুযায়ী অবসরজনিত সুবিধাদি প্রাপ্য হবেন।

উল্লেখ্য, এর আগে আওয়ামী লীগ সরকারের আমলে গণেশ গোপাল বিশ্বাস দীর্ঘদিন ধরে ডিএমপি মোহাম্মদপুর, শেরেবাংলা নগরসহ বিভিন্ন থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com